মেইন ম্যেনু

চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন দিতি

আবার বড় পর্দায় ফিরছেন পারভীন সুলতানা দিতি। বেশ কিছুদিন রূপালি জগত থেকে দূরে থাকার পর বড় পর্দায় নিয়মিত হচ্ছেন তিনি। সম্প্রতি  ড্রিমস আনলিমিটেড এর প্রযোজনায় এই গল্পে ভালবাসা নেই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এক সময়ের পর্দা কাঁপানো এ অভিনেত্রী। সিনেমাটি পরিচালনা করছেন রয়েল খান।

সম্প্রতিএই গল্পে ভালবাসা নেই সিনেমার শুভ মহরত অনুষ্ঠানে পারভিন সুলতানা দিতি বলেন, ‘অনেকদিন হলো চলচ্চিত্রে কাজ করি না। আসলে আমাদের কাজ করার মতো জায়গাও ছিল না। এখন আবার জায়গা হয়েছে বলে আমি মনে করি।  তাই আবার কাজ করছি। মাঝখানে একেবারেই চলচ্চিত্রের সঙ্গে ছিলাম না। এখন আবার নিয়মিত হওয়ার চেষ্টা করছি।’

তিনি আরো বলেন, ‘এ ছবির গল্প আমার কাছে ভালো লেগেছে,  তাই আবার কাজ করতে এসেছি। আশা করি সবার ভালো লাগবে।’

ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফিরোজ শাহী, তানহা জাফরিন, সুমিত, ইশারা, দিতি, আবুল হোসেন মজুমদার, শিরিন বকুল, মিশা সওদাগর, জিয়া প্রমুখ। সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন।

পারভিন সুলতানা দিতির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সাফি উদ্দিন সাফির সিনেমা পূর্ণদৈর্ঘ প্রেম কাহিনী। এর পর তিনি মনিরুজ্জামান মনিরের পরিচালনায় সরকারি অনুদান পাওয়া সিনেমা পদ্মা আমার জীবন এখনো ছবিটি মুক্তি পায়নি। তার পরে বেশ কিছুদিন সিনেমায় অভিনয় করেননি। ১৯৮৪ সালে নতুন মুখের সন্ধানের মাধ্যমে দেশীয় চলচ্চিত্রে দিতির আগমন ঘটে।

হীরামতি, দুই জীবন, ভাই বন্ধু, উছিলা, লেডি ইন্সপেক্টর, স্বামী-স্ত্রী’র মতো বাংলাদেশ চলচ্চিত্রে তার অভিনীত এমন অনেক জনপ্রিয় ছবি আছে,  যা এখনো  বর্তমান প্রজন্মের দর্শক এর কাছে জনপ্রিয়। ছোট পর্দার কিছু একক ও ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন তিনি। এছাড়া তিনি রান্না বিষয়ক অনুষ্ঠানে উপস্থাপনা করছেন।






মন্তব্য চালু নেই