মেইন ম্যেনু

গর্ভপাত করাতে গিয়ে তরুণীর মৃত্যু

রাজধানীর মোহাম্মদপুর ও শেরেবাংলানগর এলাকায় এক গৃহবধুসহ দুই জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন, কুলসুম আক্তার নিপা (২০) ও আরেক জনের পরিচয় জানা যায়নি। গত শনিবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় গর্ভপাত করতে গিয়ে কুলসুম আক্তার নিপা নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মোহাম্মদ শাহজাহান আলী বলেন, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে মোহাম্মদপুরের এ ব্লকের হাজী দ্বীন মোহাম্মদ দানেস এ্যাভিনিউয়ের চয়ন হেলথ ফাউন্ডেশন থেকে নিপার লাশ উদ্ধার করা হয়েছে। মৃতের পরিবারের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা বলেন, গত শনিবার রাতে নিপা ওই ক্লিনিকে গর্ভপাত করতে গেলে তার মৃত্যু হয়।

সে তার পরিবারের সাথে মোহাম্মদপুর নবীনগর হাউজিংয়ের ১১ নম্বর রোডের ৫৩ নম্বর প্লটে বসবাস করত। মৃত কুলসুম আক্তার নিপা ঠাকুরগাঁও জেলার কালিয়াগাঙ্গী থানার গোয়ালবাড়ি গ্রামের মোহাম্মদ শাকিলের স্ত্রী।

অপরদিকে রাজধানীর শেরেবাংলানগর এলাকায় থেকে অজ্ঞাত পরিচিত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শেরে বাংলানগর থানার উপ-পরিদর্শক  আব্দুর রউফ বলেন, গত শনিবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে শেরেবাংলা নগর থানাধীন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের দক্ষিণ পাশ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। মৃতের পরনে ছিল কালো রংয়ের ফুল প্যান্ট ও কালো রংয়ের ফুল হাতার গেঞ্জি। তার বয়স আনুমানিক (২৮) বছর। এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃতের কোন পরিচয় জানা যায়নি। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক দুইটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।






মন্তব্য চালু নেই