মেইন ম্যেনু

গণ বিশ্ববিদ্যালয়ে “ল’ ফেস্টিভাল-২০১৭” অনুষ্ঠিত

বিধান মুখার্জী, গণবিশ্ববিদ্যালয় প্রতিনিধি : বুধবার (২৫ জানুয়ারি) সাভারের গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ মিলনায়তনে গণ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ল’ ফেস্টিভাল-২০১৭।বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রাক্তন এবং বর্তমানে অধ্যয়নরত সকল শিক্ষার্থীদের একত্রিত হবার সুযোগের কথা মাথায় রেখে আয়োজন করা হয় এমন মিলনমেলার।

বেলা ১২ টায় উদ্বোধনী বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন আইন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ রফিকুল আলম। এরপর অনুষ্ঠানের প্রধান অতিথির আসন অলংকৃত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন। এসময় কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন ড. নজরুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মর্তুজা আলী,এবং আইন বিভাগের সকল শিক্ষক শিক্ষিকাসহ প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী উপস্থিত চিলেন।

দুই পর্বের অনুষ্ঠানের আলোচনা পর্বে অতিথিরা পেশা হিসেবে আইন, আইনজীবী এবং গণ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের উন্নতিকল্পসহ বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন। প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন তার বক্তব্যে এমন অনুষ্ঠান আয়োজন করার জন্য আয়োজক কমিটির সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন ‘এরকম উৎসবের মধ্য দিয়ে শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি সৃজনশীলতার বিকাশ ঘটে এবং প্রাক্তন শিক্ষার্থী, যারা আজ দেশের নানা প্রান্তে দেশের সেবায় নিয়োজিত তাদের সাথে আগামীর জন্য বেড়ে ওঠা অধ্যয়নরত শিক্ষার্থীদের সম্পর্ক নির্মাণের সুযোগ ঘটে’।

আলোচনা পর্ব শেষে আইন বিভাগের শিক্ষার্থী তৌফিকুর রহমান এবং মুন্নি আক্তারের উপস্থাপনায় অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্ব শুরু হয়। এসময় নাচ, গান , নাটক আর কৌতুকে মঞ্চ উচ্ছল করেন আইন বিভাগের শিক্ষার্থীরা। এরপর বিভাগের শিক্ষার্থীদের ব্যান্ড দলের কনসার্টের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।






মন্তব্য চালু নেই