মেইন ম্যেনু

গণবিশ্ববিদ্যালয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

বিধান মুখার্জী, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে ফিজিওথেরাপী বিভাগের আন্তঃবিভাগীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (২১ জানুয়ারী) বিশ্ববিদ্যালয়ের একাডেমীক ভবনের ৪১৭ নং কক্ষে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. দেলওয়ার হোসেন।

ফিজিওথেরাপী বিভাগের প্রধান ডা. সারানরাজ পালা নিভেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক মীর মূর্তজা আলী,ডা.রুপক চন্দ্র রায়সহ ফিজিওথেরাপী বিভাগের শিক্ষক এবং দুই শতাধিক শিক্ষার্থী।

দুই পর্বে অনুষ্ঠিত অনুষ্ঠানের প্রথম পর্বে অতিথিরা নাচ, গান এবং বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন শিক্ষার্থীদের এমন আয়োজনের জন্য সাধুবাদ জানিয়ে বলেন, ‘বিভিন্ন ধরনের সাংস্কৃতিক কর্মকাণ্ডে শিক্ষার্থীদের অংশগ্রহন তাদের বিকাশকে আরও তরান্বিত করবে’।এছাড়া সারাদেশে সরকারী ভাবে জেলা এবং উপজেলা পর্যায়ে ফিজিওথেরাপিস্টদের নিয়োগের মাধ্যমে চিকিৎসা সেবা বিস্তারের জন্য এই বিভাগের শিক্ষার্থীদের পদক্ষেপ নিতে আহবান জানান তিনি।

দ্বিতীয় পর্বে শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।






মন্তব্য চালু নেই