মেইন ম্যেনু

খুলনায় মাছ ব্যবসায়ীকে গুলি করে ছিনতাই

খুলনায় মাছ ব্যবসায়ীকে গুলি ও ছুরিকাঘাত করে ৬০ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে রূপসা উপজেলার জাবুসা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীদের গুলিতে মাছ ব্যবসায়ী আশরাফুল ইসলাম (৪৫) গুলিবিদ্ধ এবং তার প্রতিষ্ঠানের কর্মচারী আমিনুল ইসলাম ধারালো অস্ত্রের আঘাতে আহত হন।
প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব রূপসার লামিয়া ফিস প্রতিষ্ঠানের মালিক আশরাফুল ইসলাম বৃহস্পতিবার দুপুরের দিকে খুলনার ব্রাক ব্যাংকের কালীবাড়ী বাজার শাখা থেকে ৬০ লাখ টাকা উত্তোলন করে কর্মচারী আমিনুল ইসলামকে নিয়ে মোটরসাইকেলে করে ফিরছিলেন। জাবুসা ও গ্লোরী জুটমিলের মধ্যবর্তী নাপিতের বাড়ির কাছে পৌঁছলে তিন জন স্বশস্ত্র ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা আশরাফুল ইসলামের হাতে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। বাধা দিলে আমিনুল ইসলামকেও ছুরি দিয়ে আঘাত করে তারা। খবর পেয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ত. ম. রোকনুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতরা চিকিৎসাধীন রয়েছে। ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। তবে ঘটনার সাথে জড়িতদের এখনও চিহ্নিত করা যায়নি।






মন্তব্য চালু নেই