মেইন ম্যেনু

ক্যাটরিনার প্রিয় কে, শচীন না দ্রাবিড়?

আইপিএল আর বলিউড হাত ধরাধরি করে চলে। প্রীতি জিনতার ক্রিকেট প্রেমের কথা সবার জানা। আইপিএলের শুরু থেকে তিনি কিংস ইলেভেন পাঞ্জাবের দেখভাল করে আসছেন। দলটির মালিকও তিনি। তার মত কিং খান শাহরুখের সঙ্গে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সঙ্গে গোঁড়া থেকে আছেন জুহি চাওলা। যদিও তার স্বামী জয় মেহতাই কেকেআরের সবকিছু দেখাশোনা করেন। এক সময় রাজস্থান রয়্যালসের সঙ্গে নিজেকে জড়িয়েছিলেন বলিউডের আরেক তারকা অভিনেত্রী শিল্পা শেঠি।

আইপিএলের সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্কও বেশ পুরনো৷ কিংফিশারের ক্যালেন্ডার গার্ল হয়েই ক্যারিয়ারে মাইলেজ পেয়েছিলেন বলিউডের এই সুন্দরী। সেখান থেকেই বিজয় মালিয়ার ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) সঙ্গে জড়িয়ে পড়েন তিনি৷ প্রমোশনাল ইভেন্ট থেকে মালিয়া পুত্র সিদ্ধার্থ মাল্যর সঙ্গে সম্পর্ক। এসবই আইপিএলের ইতিহাসে ক্যাটরিনার নাম লিখে রাখবে।

কিন্তু জানেন কি ক্যাটরিনা কোন ক্রিকেটারের ভক্ত? এটা এতদিন সবার অজানা ছিল। বিরাট কোহলির দলের হয়ে গ্যালারিতে ঝড় তুললেও ক্যাটরিনা কিন্তু বিরাটে মজেননি৷ এমনকী যুবরাজ সিং বা মহেন্দ্র সিং ধোনিও তাঁর মন ছুঁতে পারেনি৷ ক্যাটরিনার মন ছুঁতে পারেননি মাষ্টার-ব্লাষ্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারও। তার মন ছুঁয়েছে ‘মিস্টার ডিপেন্ডেবল’ রাহুল দ্রাবিড়।

‘দ্য ওয়াল’কে নিয়ে ক্যাটরিনা বলছেন, ‘আমি দ্রাবিড়কে খুব পছন্দ করি। ও একজন প্রকৃত জেন্টলম্যান৷ কখনও ওর মধ্যে হতাশা বা রাগ দেখিনি। ওর সঙ্গে কখনই খুব একটা কথা হয়নি৷ ভীষণ লাজুক স্বভাবের দ্রাবিড়৷’ ২০০৮-২০১০ পর্যন্ত আইপিএলে আরসিবির হয়ে খেলেছেন দ্রাবিড়৷ এটাই ছিল তাঁর প্রথম ফ্র্যাঞ্চাইজি৷ তারপর রাজস্থানে যোগ দেন দ্রাবিড়।






মন্তব্য চালু নেই