মেইন ম্যেনু

কালীগঞ্জে বড় ভায়ের হাতে ছোট ভাই খুন, আটক ৩

এসএম হাবিব, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জে নুর ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করেছে তারই বড় ভাই নুর মোহাম্মদ।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা রাঢ়িপাড়া গ্রামে এই হত্যার ঘটনাটি ঘটে।

নিহত নুর ইসলাম এবং খুনি নুর মোহাম্মদ উপজেলা রাঢ়িপাড়া গ্রামের মৃত ফয়েজ উদ্দীন মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত ৯টার দিকে নিহতের বড় ভাই নুর মোহাম্মদের নববিবাহিত ছেলের ফার্নিচার আনার ট্রাকে ধাক্কা লেগে বাড়ির বৈদ্যুতিক মিটার ভেঙে যায়। এতে বড় ভাই নুর মোহাম্মদের সঙ্গে বিবাদ হয় ছোট ভাই নুর ইসলামের। এসময় বড় ভাই নুর মোহাম্মদ ও তার ছেলেরা মিলে ছোট ভাই নুর ইসলামের ওপর চড়াও হয়ে মারপিট করে। এক পর্যায়ে গলা চেপে ধরলে ঘটনাস্থলেই মারা যান নুর ইসলাম।

স্থানীয়রা উদ্ধার করে নুর ইসলামকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, রাতে বাড়ির বৈদ্যুতিক মিটার ভাঙাকে কেন্দ্র করে বড় ভাই নুর মোহাম্মদ ও তার ছেলেরা নুর ইসলামকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনার পর থেকে নুর মোহাম্মদ ও তার ছেলেরা পলাতক ছিল।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই রবিউল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত নুর ইসলামের ছেলে মাহবুব আলম আকাশ বাদী হয়ে ছয়জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় রবিবার ভোরে অভিযুক্ত বড় ভাই নুর মোহাম্মদ (৫০) ও তার দুই ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।






মন্তব্য চালু নেই