মেইন ম্যেনু

কলারোয়া (সাতক্ষীরা) সংবাদ

## সাতক্ষীরার কলারোয়ার বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজে সূধিজনদের সাথে মতবিনিময় সভা

কলারোয়ার বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজে সূধিজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কলেজের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। ছাত্রছাত্রী ভর্তি সংক্রান্ত সহ নানান বিষয়ে অভিভাবক ও স্থানীয় সূধীজনদের নিয়ে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্থানীয় বিপুল সংখ্যক বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন কলেজের নবগঠিত এডহক কমিটির সভাপতি ও কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান ভূট্টোলাল গাইন। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন অধ্যক্ষ ফারুক হোসেন, সহকারী অধ্যাপক আবুল খায়ের, প্রাক্তন ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রভাষক কার্তিক চন্দ্র মিত্র, প্রভাষক আলতাফ হোসেন, অবসরপ্রাপ্ত শিক্ষক ফজলুর রহমান, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন, ইউপি সদস্য ফারুক হোসেন, যুবলীগ সভাপতি শেখ কুদ্দুস, কলারোয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, প্রভাষক শেখ আলকামুন বাবলু, প্রভাষক মুরাদ হোসেন, প্রভাষক অসিম কুমার, প্রভাষক সুভাষ বাবু, প্রভাষক নির্মল সেন, ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম প্রমুখ। সভাটি পরিচালনা করেন প্রভাষক শাহিনুর রহমান।

## সাতক্ষীরার কলারোয়ায় এ্যানাগ্রাসহ মাদক উদ্ধার

কলারোয়ায় যৌন উত্তেজক এ্যানাগ্রা ট্যাবলেট, ফেনসিডিল ও মদ উদ্ধার করেছে বিজিবি। শুক্রবার দিবাগত রাতে উপজেলার একাধিক সীমান্ত এলাকা থেকে এগুলো উদ্ধার হয়। তবে এসময় কেউ আটক হয়নি। বিজিবি সূত্র জানায়, হিজলদি বিওপির বিজিবি সদস্যরা বড়ালি গ্রামের সোনাই নদীর ব্রীজ এলাকা থেকে ভারতীয় যৌন উত্তেজক ২ হাজার পিচ এ্যানাগ্রা ট্যাবলেট, ১০ বোতল পালস মদ ও কাকডাঙ্গা বিওপি ভাদিয়ালি সীমান্তের সোনাই নদীর ধার থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১লাখ ৭৫ হাজার টাকা।

## সাতক্ষীরার কলারোয়ায় নারী ও শিশু পাচার রোধে মতবিনিময় সভা

কলারোয়ায় নারী ও শিশু পাচার রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কলারোয়া থানার অফিসার্স রুমে ওই সভাটি অনুষ্ঠিত হয়। বেসরকারি উন্নয়ন সংস্থা ঢাকা আহছানিয়া মিশনের মিসিং চাউল্ড এলার্ট প্রকল্প আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ওসি মুন্সী মোফাজ্জেল হোসেন কনক। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) মাহবুবুবর রহমান, ঢাকা আহছানিয়া মিশনের কর্মকর্তা খালেদুর রহমান, মাহমুদুর রহমান, থানার এসআই রাজিব শিকদার, এএসআই নাজিবুর রহমান, মামুনুর রহমান, আহম্মাদ আলী, বিশ্বজিৎ ধর, ইকবাল হোসেন, সাংবাদিক জুলফিকার আলী প্রমুখ।

## সাতক্ষীরার কলারোয়ায় এক ব্যক্তি গ্রেফতার

কলারোয়ায় এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতার মিন্টু (৩২) উপজেলার পাকুরিয়া গ্রামের আছির উদ্দীনের ছেলে। থানা সূত্র জানায়, শুক্রবার দিবাগত গভীর রাতে মিন্টুকে তার বাড়ি থেকে খোর্দ ফাড়ির পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে (জিআর-১৪/১০,টিআর-১৩/১০) মামলার ওয়ারেন্ট রয়েছে বলে জানা গেছে।

## সাতক্ষীরার কলারোয়ার সোনাবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় ৪ ব্যক্তি আহত

কলারোয়ার সোনাবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় ৪ব্যক্তি আহত হওয়ার অভিযোগ উঠেছে। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলা হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। জানা গেছে, বৃহষ্পতিবার সকালে সোনাবাড়িয়া গাজীর বাড়ির দোকানের সামনে দক্ষিণ সোনাবাড়িয়া গ্রামের মৃত চাঁদ আলি মোল্যার ছেলে আব্দুর রহিমকে প্রতিপক্ষরা হামলা করার চেষ্টা করে। এসময় হামলা ঠেকাতে এগিয়ে এলে তার আত্মীয় নাজমুল, আশরাফ, মোশারফ ও সাপ্পান হামলার শিকার হয়ে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনাসহ অন্য হাসপাতালে ভর্তি করে বলে জানা গেছে। এব্যাপারে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল।






মন্তব্য চালু নেই