মেইন ম্যেনু

কক্সবাজারের রামুর অপহৃতরা নাইক্ষ্যংছড়ি থেকে উদ্ধার

কক্সবাজারের রামু থেকে ব্যাংক কর্মকর্তা জিতেন্দ্রনাথসহ অপহরণের শিকার তিনজনকে বান্দরবান থেকে উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারির ফরেস্ট এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়েছে।

উদ্ধার হওয়া ব্যক্তিরা হলেন- বাইশারি কৃষি ব্যাংক শাখার ক্যাশিয়ার জিতেন্দ্রনাথ, ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক সেলিম ও অপরজনের নাম জানা যায়নি।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলামেইলকে বিষয়টি নিশ্চিত করে জানান, দুই জেলার সীমান্ত এলাকা বাইশারির ফরেস্ট এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে উদ্ধার করা হয়েছে। অপহরণকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে সোমবার রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজারের রাম উপজেলার ঈদগড়-বাইশারি সড়কের ব্যাঙ্গডোবা থেকে ব্যাংক কর্মকর্তাসহ তিন জনকে অপহরণ করে দুর্বৃত্তরা। ঘটনার পর থেকে ওই এলাকার আশপাশের জঙ্গলে পুলিশ তল্লাশি চালায়।

অপহৃতদের উদ্ধারে বান্দরবানের বাইশারি ও কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় পুলিশ ফাঁড়ির সদস্যরা যৌথভাবে অভিযানে নামে।

ঈদগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ ও বাইশারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান জানান, হিললাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাত সাড়ে ৮টার দিকে তিনজন যাত্রী নিয়ে ঈদগড় বাজার থেকে বাইশারি আসার পথে ব্যাঙ্গডোবা এলাকায় পৌঁছলে সেখানে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা গাড়ির গতিরোধ করে ওই তিনজনকে অপহরণ করে নিয়ে যায়।

বাসের চালক জানিয়েছিলেন, ‘দুর্বৃত্তরা হঠাৎ গাড়ির গতিরোধ করে তিন জন যাত্রীকে বেঁধে জঙ্গলের দিকে নিয়ে যায়। এরপর তাদের কাউকে আর দেখা যায়নি।’






মন্তব্য চালু নেই