মেইন ম্যেনু

কংগ্রেসের পুরোভাগে আসছেন প্রিয়াংকা ?

প্রিয়াংকা গান্ধিকে কংগ্রেসের পুরোভাগে দেখতে চান দলীয় নেতাকর্মীরা- এমনটাই গুঞ্জন ভেসে আসছে দলটির সাম্প্রতিক অভ্যন্তরীণ বাক্যালাপ থেকে।

সর্বশেষ লোকসভা নির্বাচনে শোচনীয়ভাবে ব্যর্থ হওয়ার পর কংগ্রেসের নেতৃত্বস্থানীয় পদ থেকে সরে দাঁড়াতে চেয়েছিলেন সোনিয়া গান্ধি ও রাজীব গান্ধি। কিন্তু দলীয় অধিবেশনে তাদের পদত্যাগপত্র প্রত্যাখ্যাত হয়েছিল।

তাদের পদত্যাগপত্র প্রত্যাখ্যাত হলেও নেতৃত্ব বদল কিংবা সংযোজন নিয়ে কংগ্রেসের সদস্যরা ভাবছেন না, এমন নয়। এর প্রেক্ষিতেই অনেকে প্রস্তাব থেকে উঠে ক্রমাগত উঠে আসছে প্রিয়াংকা গান্ধির নাম।

দেখা যাচ্ছে, নেতৃত্বে সংযোজন বা রদবদল চাইলেও গান্ধি পরিবারের বাইরে দৃষ্টি দেয়ার মতো এখনও পর্যন্ত কোন কারণ ঘটেনি দলটিতে।

কংগ্রেসের নেতা সাবেক খাদ্যমন্ত্রী কে ভি থমাস বলেন, কংগ্রেসের সর্বস্তরে একটি দলীয় নির্বাচন আয়োজন করতে হবে।
থমাসের ভাষ্য- কংগ্রেসের একজন সদস্য হিসেবে আমি চাই, প্রিয়াংকা গান্ধি দলীয় রাজনীতির মূলধারায় পা রাখবেন। মা এবং ভাইয়ের সঙ্গে একজোট হয়ে কাজ করবেন তিনি।

কে ভি থমাসের বক্তব্য থেকে আরও জানা যায়, ইন্দিরা কঠিন পরিশ্রমী। তার মধ্যে সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধিকে দেখতে পেয়েছেন দলীয় ঋদ্ধজনেরা।

এছাড়া দলের নির্বাচনী প্রচারণা চালানোর সময় প্রিয়াংকা গান্ধির বাচনভঙ্গি ও সাধারণ মানুষকে বোঝানোর ক্ষমতায় মুগ্ধ হয়েছেন সবাই।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই