মেইন ম্যেনু

ও একটা ছোট্ট খেলনা!

করণ জোহরকে নিয়ে গত কয়েকদিন ধরে সংবাদ মাধ্যমে জোর চর্চা চলছে। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর বই অ্যান আনস্যুটেবল বয়। সেখানে বলিউডের সঙ্গে তাঁর যোগাযোগ, ব্যক্তিগত জীবন নিয়েও নানা কথা লিখেছেন এই জনপ্রিয় চিত্রপরিচালক।

এবার বলিউডি সেলেব্রিটিদের তালিকায় তিনি রেখেছেন এক খুদেকে যে ইতিমধ্যেই প্রচার মাধ্যমের আলোয়, স্টার নায়কের পুত্র হওয়ার সুবাদে। সেই বাচ্চা

আর কেউ নয়, শাহরুখ খানের ছোট ছেলে আবরাম। শাহরুখ-গৌরীর সংসারে আদরের ধন আবরাম মন কেড়ে নিয়েছে করণেরও। তিনিও এখন ওর ফ্যান।

বইয়ের এক জায়গায় তিনি লিখেছেন, ও যেন একটা ছোট্ট খেলনা, আপনিও যাকে পেতে চান! কী করে যেখানেই আবরাম যায়, সকলের নজর কেড়ে নেয়, লিখেছেন করণ। তিনি লিখেছেন, আমার মধ্যে পার্থিব, পিতৃসুলভ অনুভূতিও আছে। শাহরুখ, গৌরীর বাচ্চাদের দেখলে আমার বাবাসুলভ ভাবটা জেগে ওঠে। গৌরীদের বাড়িতে আমি যাই আবরামের সঙ্গে খেলতে। গৌরীরা ওকে নিয়ে বাইরে বেরলেও আবরামের অপেক্ষায় থাকি। আমার মা-ও ভালবাসে ওকে।

অ্যায় দিল হ্যায় মুশকিল পরিচালক লিখছেন, সেদিন আমার অফিসে আবরাম এসেছিল। ওখানকার কর্মীরা তো ওকে নিয়েই মেতে উঠল, যেন ব্র্যাড পিট এলেন! আর সবার নজর টেনে নিয়ে খুব মজা পাচ্ছিল আবরামও।-এবিপি আনন্দ






মন্তব্য চালু নেই