মেইন ম্যেনু

ওজন কমাতে গিয়ে অসুস্থ শাবনূর

গেল ফেব্রুয়ারিতে একমাত্র ছেলে সন্তানসহ অস্ট্রেলিয়া থেকে ঢাকায় এসেছিলেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। সেসময় শোনা গিয়েছিলো যে দীর্ঘ বিরতির পর আবারও অভিনয়ে ফিরবেন তিনি। কিন্তু ঢাকায় আসার সপ্তাহ খানেকের মধ্যেই ফের অস্ট্রেলিয়া উড়ে গিয়েছিলেন তিনি। ঢাকায় বসবাসরত তার বাবার দেয়া গণমাধ্যমের বিভিন্ন বক্তব্যে শোনা যাচ্ছে যে, বর্তমানে অসুস্থ আছেন শাবনূর। আর তা কেবল নাকি ওজন কমাতে গিয়েই!

কেনো ওজন কমাতে গেলেন চিত্রনায়িকা শাবনূর, এমন প্রশ্নের জবাবে শাবনূরের বাবা শাহজাহান চৌধুরী জানিয়েছেন, সন্তান জন্মের পর অভিনয়ে নিয়মিত না থাকলেও এখন সবকিছু ভেবে অভিনয় করতে চাইছেন শাবনূর। আর এরজন্যই শারিরিকভাবে প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। বিশেষ করে ওজন কমানোর দিকেই আপাতত নজর ছিলো তার। আর এই ওজন কমাতে গিয়েই নাকি এবার অসুস্থ হলেন তিনি।

শোনা যাচ্ছে, ওজন কমাতে গিয়ে অসুস্থ হয়ে গেছেন শাবনূর। ভুগছেন থাইরয়েড সমস্যায়। যার ফলে ইদানিং আশঙ্কাজনক ভাবে ওজন কমে যাচ্ছে তার। তবে এখন চিন্তার কিছু নেই। প্রাথমিকভাবে চিকিৎসা নিয়ে থায়রয়েড সমস্যা থেকে কিছুটা মুক্ত শাবনূর।

বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে স্বামী ও ছেলেকে নিয়ে বসবাস করেন শাবনূর। সেখানে স্কুলে ছেলেকে ভর্তিও করিয়েছেন। একজন সাধারণ বাঙালি নারীর মতো জীবন চলে এক সময়ের দাপুটে অভিনেত্রীর! আর সন্তান জন্মের পর যথেষ্ট মুটিয়েও গিয়েছিলেন তিনি। তবে সামনে কিছু সিনেমায় অভিনয় করার জন্যে পরিশ্রম করে শরীরের ওজন কমানোর চেষ্টা করছিলেন।






মন্তব্য চালু নেই