মেইন ম্যেনু

এরশাদের ভাগ্নি টুম্পাকে ঘরে তুললেন বাবলু

ফের বিয়ের পিঁড়িতে বসলেন জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু। জাপা চেয়ারম্যান এইচএম এরশাদের ভাগ্নি মেহেজেবুননেছা রহমান টুম্পাকে বিয়ে করেছেন তিনি।

শুক্রবার বেলা ১১টার দিকে রাজধানীর বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এ সময় বাবলুর মামা শ্বশুর এইচএম এরশাদ ছাড়াও জাপার মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান জিএম কাদেরসহ দলের কয়েকজন নেতাও উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় গুলশানের লা মেরিডিয়ান রেস্তোরাঁয় প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। এতে উভয় পরিবারের সদস্যরা ছাড়াও দলের ঊর্ধ্বতন নেতারা উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মন্ত্রিপরিষদ সদস্যদেরও আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানিয়েছে একাধিক সূত্র।

বাবলুর শাশুড়ি মেরিনা রহমান এরশাদের আপন বোন। তিনি জাতীয় পার্টির সংরক্ষিত আসনের সংসদ সদস্যও (এমপি)। আর মামি শাশুড়ি রওশন এরশাদ জাতীয় সংসদের বর্তমান বিরোধীদলের নেতা। এরশাদের একান্ত আগ্রহ ও উদ্যোগেই জিয়াউদ্দিন বাবলুর সঙ্গে টুম্পার বিয়ে হয়েছে।

জানা যায়, টুম্পার সঙ্গে বাবলুর চেনা পরিচয় আগে থেকেই। দুইজনেরই এটা দ্বিতীয় বিয়ে। ২০০৫ সালে ক্যানসারে আক্রান্ত হয়ে বাবলুর স্ত্রী ফরিদা সরকার মারা যান।

তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। স্ত্রী মারা যাওয়ার পর একা হয়ে পড়েন বাবলু। বাবলুর একমাত্র ছেলে ও পুত্রবধূরও এ বিয়েতে সম্মতি রয়েছে। জাতীয় পার্টির সাবেক মহাসচিব বাবলু ২০১৪ সালের নির্বাচনে চট্টগ্রাম-৯ আসনে এমপি নির্বাচিত হয়েছেন।

এরশাদ সরকারের আমলের মন্ত্রী বাবলুর সঙ্গে বিয়ে হওয়া মেহেজেবুননেছা বেসরকারি সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএ প্রোগ্রামের পরিচালক। প্রথম সংসারে তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে।






মন্তব্য চালু নেই