মেইন ম্যেনু

এবার সানি লিওনের সঙ্গে ‘পার্টনারশিপ’ গড়বেন শেওয়াগ

অবশেষে নতুন পার্টনারশিপ শুরু করতে চলেছেন ভারতীয় সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেওয়াগ। তাঁর বিপরীতে বলিউডের-হার্টথ্রব সানি লিওন।

কমেন্ট্রি বক্সে আবির্ভাবেই শেওয়াগ-সুলভ স্টাইলে ছক্কা হাঁকিয়েছিলেন সানি লিওন। কয়েকদিন আগেই একটি মোবাইল সফটওয়্যার কোম্পানির আমন্ত্রণে আইপিএলের কমেন্ট্রিও করেছিলেন ‘কপিল শর্মা’-খ্যাত বিখ্যাত কমেডিয়ান সুনীল গ্রোভারের সঙ্গে জুটি বেঁধে। সেখানে গিয়ে বেশ মজা করেছিলেন তিনি। তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখেও তা মালুম হয়েছিল।

সুনীল গ্রোভারের পরে এবার সানি লিওনের সঙ্গে কমেন্ট্রি বক্সে ‘পার্টনারশিপ’ গড়তে চলেছেন বীরেন্দ্র শেওয়াগ। রবিবারেই সানি লিওন নিজের টুইটার প্রোফাইলে একথা জানিয়ে লেখেন, ‘ইউ সি ইন্ডিয়া-র হয়ে মশালা কমেন্ট্রির জন্য একজন কিংবদন্তি ক্রিকেটারকে পার্টনার হিসেবে পেতে চলেছি। কোনও পরামর্শ?’

সানির টুইটারের পরেই বীরেন্দ্র শেওয়াগ জানিয়ে দেন, তিনিই সেই কিংবদন্তি। শেওয়াগ আবার টুইট করেন, ‘সানির সঙ্গে কমেন্ট্রি বেশ মজার হবে বলে মনে হচ্ছে। ফানি উইথ সানি। আমি তো তৈরি। আপনিও তৈরি হয়ে যান। ধামাকা হয়ে যাক।’

কমেন্ট্রি বক্সে এর আগেও সহবাগ তাঁর প্রখ্যাত উইট দিয়ে মাতিয়ে রেখেছিলেন দর্শকদের। সানি লিওনের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের কেমন মনোরঞ্জন করেন তিনি, সেটাই আপাতত দেখার।






মন্তব্য চালু নেই