মেইন ম্যেনু

এবার সাংবাদিকদের সতর্ক করলেন মন্ত্রী সৈয়দ মহসীন আলী

আবারো সাংবাদিকদের বিষয়ে কথা বললেন সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী। তিনি বললেন, ‘সৎ সাংবাদিকতা নিয়ে আমার কোনো সমালোচনা নাই। যারা টাকা নিয়ে সাংবাদিকতা করেন তাদের ঘৃনা করি।’

রোববার দুপুর ২টায় মৌলভীবাজার শহরের শ্রী শ্রী নূতন কালীবাড়ি প্রাঙ্গণে সংকীর্ত্তন শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ মন্তব্য করেন।

ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত ওই অনুষ্ঠানে মন্ত্রী সমালোচনা বাদ দিয়ে দেশের স্বার্থে উন্নয়নের জন্য সাংবাদিকতা করার আহ্বান জানান। তিনি নবীগঞ্জ, সিলেটসহ যে সব সাংবাদিক মন্ত্রীর সমালোচনা করছেন তাদের সতর্ক করে দেন।

মন্ত্রী আরো বলেন, ‘শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকে হিন্দু সম্প্রদায়ের মানুষ স্বতঃস্ফুর্তভাবে সব ধর্মীয় অনুষ্ঠান পালন করছেন। সরকারও তাদের সহযোগিতা করছে।’

জন্মাষ্টমী উদযাপন পরিষদ সভাপতি অ্যাডভোকেট ভূষনজিৎ চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান শেষে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে ওই শোভাযাত্রা ফের শ্রী শ্রী নূতন কালীবাড়ি প্রাঙ্গণে এসে শেষ হয়।

এর আগে সমাজকল্যাণ মন্ত্রী তার নিজ মৌলভীবাজারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের খবির ও চরিত্রহীন হিসেবে গালি দিয়েছিলেন। এ নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশের পর দুঃখ প্রকাশ করে বলেছিলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। তিনি এ পেশার প্রতি তার সম্মান রয়েছে।






মন্তব্য চালু নেই