মেইন ম্যেনু

এবার রংপুরে গুলিতে জাপানি নাগরিক নিহত

দুর্বৃত্তদের গুলিতে ঢাকায় ইতালিয়ান নাগরিক নিহতের ঘটনায় যখন দেশ-বিদেশে তোলপাড় চলছে সেই মুহূর্তে ঘটলো এ ধরনের আরেকটি ঘটনা। এবার রংপুরে এক জাপানি নাগরিককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম ওসি কনিও।

আজ শনিবার সকাল সাড়ে দশটার দিকে রংপুরের মাহিগঞ্জে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাপানি নাগরিক ওসি কনিও রিকশায় করে কাউনিয়া উপজেলার কাচুয়া আলুটালিতে যাচ্ছিলেন। এ সময় মাহিগঞ্জে তার রিকশাটি পৌঁছলে অজ্ঞাত মুখোশধারী তিন দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে পরপর তিনটি গুলি করে। পরে তাকে আহতাবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Rangpur- japan

রংপুর হাসপাতালে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা নুরে আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা পুলিশের কন্ট্রোল রুম অপারেটর এমএ মাজেদ জানান, খবর পেয়ে কোতয়ালী, কাউনিয়া ও পীরগাছা থানার ওসি এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন।

জানা গেছে, জাপানি নাগরিক ওসি কনিও বাংলাদেশি এক লোকের সঙ্গে একটি গাছের প্রজেক্টে কাজ করতেন। তিনি থাকতেন নগরীর মুন্সীপাড়ায়।

প্রসঙ্গত, গত সোমবার রাজধানীর গুলশানে কূটনৈতিক জোনে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন ইতালিয়ান নাগরিক তাবেলা সিজার। তার মৃত্যু রহস্য নিয়ে কূল-কিনারা পাচ্ছে না গোয়েন্দা সংস্থাগুলো। এ ঘটনায় বেশ কয়েকটি দেশ তাদের নাগরিকদেরকে ঢাকায় চলাচলে সতর্কতা আরোপ করেছে। এই ঘটনার সূত্র ধরে অস্ট্রেলিয়া ক্রিকেট টিম বাংলাদেশে না আসার চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে।






মন্তব্য চালু নেই