মেইন ম্যেনু

এবার তথ্যচিত্রে উঠে আসবে ব্র্যাঞ্জেলিনার ঘর ভাঙার কাহিনি

এতগুলো বছর একসঙ্গে থাকার পরও কেন ভেঙে গেল ব্র্যাড পিট-অ্যাঞ্জেলিনা জোলির সম্পর্ক, এ নিয়ে বিভিন্ন সময়, বিভিন্ন কথা ঘুরে বেড়িয়েছে। প্রায় ১০ বছর একসঙ্গে থাকার পর বিয়ে। ছয় সন্তান। তাদের বড় করা। সঙ্গে একের পর এক হলিউডে ব্লকবাস্টার সিনেমা। ব্র্যাডের নাম থেকে অ্যাঞ্জেলিনাকে এক মূহূর্ত আলাদা করতে চাননি তাঁদের ভক্তরা।

ভক্তদের কাছে তাই তাঁরা ব্র্যাঞ্জেলিনা। সব ঠিকঠাকই এগোচ্ছিল। হঠাৎ করে ২০১৬ সালেই সম্পর্কটা অন্য মোড় নিল। আর থাকা যাচ্ছে না ব্র্যাডের সঙ্গে। সকলের সামনেই জানিয়ে দিলেন অ্যাঞ্জেলিনা। ১৯ সেপ্টেম্বর। ডিভোর্স কেস ফাইল করলেন জোলি। শুধু জানালেন, সন্তানদের ভালোর জন্য এই সিদ্ধান্ত।

শুধু সন্তানদের কথা ভেবেই এমন একটা সিদ্ধান্ত নিলেন জোলি, তা মানতে নারাজ ব্র্যাঞ্জেলিনা জুটির ভক্তরা। মিডিয়াও অনেক তত্ত্বই খাড়া করতে চেয়েছে। কিন্তু আসল কারণটা এবার বোধহয় সামনে আসতে চলেছে। লেখক ও চলচ্চিত্র নির্মাতা ইয়ান হালপেরিনের হাত ধরে। কেন ব্র্যাঞ্জোলিনার সম্পর্কে ছেদ পড়ল তা নিয়ে একটি তথ্যচিত্র বানাবেন ইয়ান।

The Sun-এর দাবি তথ্যচিত্রটি তৈরি হলে হলিউডের এই মোস্ট রোমান্টিক কাপলকে নিয়ে অনেক অজানা তথ্য উঠে আসবে। তাঁদের রোমান্স থেকে সম্পর্কের ভাঙন-তুলে ধরা হবে সবকিছুই। প্রচুর খাটাখাটনি করে এই তথ্যচিত্রটি তৈরি করছেন নির্মাতা। সূত্রের খবর, ২০১৬ নয়। চার দেওয়ালের ভিতরে এই সম্পর্কের ইটগুলি আরও আগে থেকেই নাকি আলগা হতে শুরু করে। ব্র্যাঞ্জেলিনার জীবনের বেশ কিছু এক্সক্লুসিভ ফুটেজও জোগাড় করেছেন ইয়ান ও তাঁর টিম। সঙ্গে কিছু সাক্ষাৎকার। সবই থাকবে এই তথ্যচিত্রে।-সংবাদ প্রতিদিন






মন্তব্য চালু নেই