মেইন ম্যেনু

উপাচার্য ও উপ-উপাচার্যের সঙ্গে সাক্ষাত করলো রাবি রিপোর্টার্স ইউনিটি

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন ও উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহানের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (রুরু) নবগঠিত কমিটির সদস্যরা।

সংগঠনটির সভাপতি কায়কোবাদ খান ও সাধারণ সম্পাদক হুসাইন মিঠুর নেতৃত্বে রবিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে উপচার্যের সঙ্গে সাক্ষাত করেন সদস্যরা । এরপর দুপুর ২টায় উপ-উপাচার্যের সঙ্গে সাক্ষাত করেন তারা।

এসময় উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। সবাই সাংবাদিকদের থেকে তথ্য সংগ্রহ করে এবং সঠিক তথ্য প্রত্যাশা করেন। আমাদের ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকদের সর্বদা মনে রাখতে হবে বিশ্ববিদ্যালয় আমাদের একটি ব্র্যান্ড। তাই আমাদের ভালোভাবে বিশ্ববিদ্যালয়কে উপস্থাপন করার চেষ্টা করতে হবে। তোমরা অবশ্যই আমাদের সমালোচনা করবে, তবে সেটা অবশ্যই গঠনমূলক হতে হবে। তোমরা যে রিপোর্ট করবে তা বিশ্ববিদ্যালয়ের স্বার্থে করবে। নিজেদের ব্র্যান্ড নষ্ট করবে না।

সাক্ষাতকালে উপ-উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় গড়ে উঠেছে শিক্ষার্থীদের কল্যাণে। এখানে সর্বাধিক গুরুত্ব পাবে তারাই। বিশ্ববিদ্যালয়ের কোন দফতরে যদি শিক্ষার্থীরা অসুবিধার শিকার হয়, তাহলে তোমরা নিউজ করে আমাকে ফোন দিবে। আমি ওই দফতরে গিয়ে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেব।

এসময় রুরু’র নবগঠিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই