মেইন ম্যেনু

উনিশেই ধর্ষণের শিকার লেডি গাগা

মার্কিন পপ তারকা লেডি গাগা কে না চিনে তাকে,কোন না কোন বিষয় নিয়ে মিডিয়ায় সর্বত্র আলোচিত সে। বিচিত্র ধরনের ফ্যাশনের জন্যও সুপরিচিত এই পপ গায়িকা। কিন্তু কিশোরী বয়সে কেমন কাটিয়েছিল গাগা? মার্কিন এই আলোচিত অভিনেত্রী, পপ তারকা লেডি গাগা কিশোর বয়সেই ধর্ষণের শিকার হয়েছিল। যুক্তরাষ্ট্রের রেডিও ও টেলিভিশন ব্যক্তিত্ব, প্রযোজক ও লেখক হাওয়ার্ড স্টার্নকে দেওয়া এক সাক্ষাৎকারে গাগা বলেন, তিনি ১৯ বছর বয়সে ধর্ষিত হয়েছিলেন এবং সেই ভয়াবহ মানসিক যন্ত্রণা থেকে মুক্তি পেতে তার অনেক সময় লেগেছিল।

লেডি গাগা বলেন তিনি ক্যাথলিক স্কুলে গিয়েছলেন আর সেখানেই এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছিল। তিনি তখন ভাবতেন বড়রা কি এমনই হয়? লেডি গাগার ৪/৫ বছর সময় লেগেছিল এই ঘটনার সাথে নিজেকে মানিয়ে নিতে। এরপর তিনি যখন আরও বড় হন, অতীতকে ভুলতে তিনি বিভিন্ন ধরনের থেরাপি নেয়া শুরু করেন।

২৮ বছর বয়সী এই সঙ্গিতশিল্পী বলেন, তিনি একবার সেই লোককে একটি দোকানে দেখে ভয় পেয়ে গিয়েছিলেন। আর মজার ব্যাপার হল, সেই লোক পরে সবাইকে বলে বেড়াত লেডি গাগা তার গার্লফ্রেন্ড ছিল। লেডি গাগা আরও জানান, তিনি কীভাবে হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন, মাদক ও অ্যালকোহলে আসক্ত হয়ে গিয়েছিলেন। পরে সঙ্গীতই তাকে সঠিক পথ দেখায়।

সূত্র: কসমোপলিটান






মন্তব্য চালু নেই