মেইন ম্যেনু

ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের হোস্টেলে ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদকন্যার মরদেহ

ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের হোস্টেলে ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদকন্যার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার হোস্টেল থেকে ‘রুধা আতিফ’ নামের ওই মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি মালদ্বীপের নাগরিক এবং ওই মেডিকেলের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, সকাল ১১টার দিকে ওই মডেলের দরজা ভিতর থেকে বন্ধ পাওয়া যায়। সবাই খুলতে চেষ্টা করে ব্যর্থ হয়। পরে পুলিশ এসে দরজা খুলে সিলিং ফ্যানের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পান।

ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে রুধা আতিফ (বাম দিক থেকে প্রথমে)

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার শফিক আহমেদ বলেন, মালদ্বীপের নাগরিক ওই মডেলের পরিবার তার লাশের ময়নাতদন্ত করতে আপত্তি জানিয়েছেন। দেশটির দূতাবাস থেকেও একই আপত্তি জানানো হয়েছে।

দুই বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দিয়ে আলোড়ন তুলেছিলেন এই তরুণ মডেল। সমুদ্রের নীল পানির মতো নীল চোখ বিশিষ্ট মালদ্বীপের মেয়ে নামে পরিচিতি পান রুধা আতিফ। সমুদ্রে ডুব দিয়ে উপরে উঠছেন- সত্যি নামের এক ফটোগ্রাফার যিনি এই ছবিটি তুলেছিলেন, ছবিটি ইন্টারনেটে ভাইরাল হয়। এই ছবির মাধ্যমে ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা করে নেন তিনি।

মডেল রুধা আতিফের এই ছবিটি ইন্টারনেটে ভাইরাল হয়। যা তাকে ভোগ ম্যাগাজিনের মডেল হওয়ার পথ খুলে দেয়।

নবম বার্ষিকীতে দক্ষিণ এশিয়ার আরো পাঁচ নারীর সাথে ‘বৈচিত্রে ঐক্য উদযাপন’ শিরোনামে একটি গ্রুপ ছবি প্রকাশ করে ভোগ ম্যাগাজিন। যেসব নারীরা নিজেদের ব্যক্তিগুনে উদ্ভাসিত হয়ে এগিয়ে যাওয়ার পাশাপাশি অন্যদের অনুপ্রাণিত করেছেন- এমন নারীদের খুঁজে বের করতে এ আয়োজন করা হয়। ভোগ ম্যাগাজিনের এসব সুন্দরী নারীদের তালিকায় রুধা আতিফ একজন ছিলেন।






মন্তব্য চালু নেই