মেইন ম্যেনু

ইউলিয়ার ওপর চটেছেন সালমান!

রোমানিয়ান মডেল ইউলিয়া ভানতুরের সঙ্গে যে বিশেষ সম্পর্ক রয়েছে সালমান খানের তা প্রায় সবারই জানা। সম্প্রতি মালদ্বীপে খান পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন ইউলিয়া। সালমান খানের সঙ্গে তার একান্ত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ইন্ডাস্ট্রির সবাই ভেবেছিলেন, সল্লু মিঞার ‘লাভ লাইফ’ এখন একদম ঠিক পথে চলছে। কিন্তু হঠাৎই ছন্দপতন।

জানা গেছে, ইউলিয়ার একটি বিশেষ দাবি মানতে না পারায় নাকি তার সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন ভাইজান। বিষয়টা ঠিক কী?

আপাতত হংকং-এ ‘দাবাং ট্যুর’ নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান। ইউলিয়াও ওই মঞ্চে পারফর্ম করতে চেয়েছিলেন। কিন্তু সেই দাবি নাকচ করে দেন নায়ক। ইউলিয়া একাধিক বার অনুরোধ করলেও সালমান নিজের সিদ্ধান্ত থেকে কোনোভাবেই সরে আসেননি। কিন্তু, সালমানের কথা না শুনে ইউলিয়া নাকি গায়ক হিমেশ রেশমিয়ার সঙ্গে পারফর্ম করেছেন। এতে নাকি আরও রেগে গিয়েছেন সালমান।

শুধু ইউলিয়াই নন, ‘দাবাং ট্যুর’-এ বিপাশা বসুর স্বামী করণ সিং গ্রোভারের পারফরম্যান্সের অনুরোধও ফিরিয়ে দেন সালমান। বিপাশার সঙ্গে সালমানের সুসম্পর্কের কথা বলি মহলে সকলেই জানেন। বিপাশা অনুরোধ করার পরও করণের পারফরম্যান্স নিয়ে রাজি হননি সালমান। নায়কের ঘনিষ্ঠ এক সূত্র মারফত জানা গেছে, ব্যক্তিগত সম্পর্কগুলোকে পেশাদার মঞ্চে ব্যবহার করতে নারাজ সালমান। সে কারণেই বন্ধু করণের পারফরম্যান্সে আপত্তি তোলেন। একই কারণে বেঁকে বসেন ইউলিয়ার পারফরম্যান্স নিয়েও। কিন্তু ইউলিয়া নিজে থেকে পারফর্ম করায় নাকি বেশ চটেছেন ভাইজান!

সূত্র : আনন্দবাজার পত্রিকা






মন্তব্য চালু নেই