মেইন ম্যেনু

ইউটিউবে পঞ্চাশ পেরিয়ে জীবনের ‘বিটলা বয়েজ’

সেলিম রেজা : বর্তমানে ইউটিউবে বেশ কিছু চ্যানেল জনপ্রিয়তার তালিকায় জায়গা করে নিয়েছে। তার মধ্যে বিটলা বয়েজ (BITLA BOYZ) চ্যানেলও একটি। গত ২৭ শে মার্চ ”বিটলা বয়েজ – (BITLA BOYZ)’ চ্যানেলের পঞ্চাশ হাজার (৫০,০০০) সাবস্ক্রাইবার পূর্ণ হয়েছে।

জনপ্রিয় এই ”বিটলা বয়েজ – (BITLA BOYZ)” চ্যানেলের সিইও এবং নির্মাতা (CEO & Founder) লিয়াকত হাসান জীবন। তার সাথে আওয়ার নিউজ বিডি প্রতিনিধির সাথে কথা হয়েছে এই ”বিটলা বয়েজ – (BITLA BOYZ)” চ্যানেল সম্পর্কে।

আওয়ার নিউজ বিডি : দিনকাল কেমন কাটছে বিটলা বয়েজ ?
জীবনঃ আলহামদু লিল্লাহ। সকলের দোয়া ও ভালোবাসায় ভালোই সময় পার করতেছি।

আওয়ার নিউজ বিডি : এখন তো আপনার চ্যানেলে ৫০,০০০ সাবস্ক্রাইবার। বিষয়টা কেমন লাগে ?
জীবনঃ ভালো লাগার মতোই বিষয়। অন্যান্য ইউটিউবারদের মতো একটু একটু করে সামনের দিকে অগ্রসর হচ্ছি। বেশ ভালোই লাগে।

আওয়ার নিউজ বিডি : ইউটিউবে যাত্রা শুরু করলেন কীভাবে ?
জীবনঃ ইউটিউবে অন্যান্য ইউটিউবারদের ভিডিও দেখতাম। সে সব ভালো লাগত। তারপর সিদ্ধান্ত নিলাম ভিডিও তৈরি করে আমিও ইউটিউবে আপলোড করবো। বলতে পারেন সেখান থেকেই যাত্রা শুরু।

আওয়ার নিউজ বিডি : পরিবার থেকে কেমন সাড়া পেয়েছেন ?
জীবনঃ শুরুতে পরিবার থেকে কেউই রাজি ছিলেন না। পড়া লেখায় সমস্যা সৃষ্টি হবে ভেবে নিষেধ করতেন। তবে এখন আর পরিবার থেকে তেমন কিছুই বলে না।

আওয়ার নিউজ বিডি : অন্যান্য কিছু চ্যানেলের ভিডিও তে আপনি সহ বেশ কিছু ইউটিউবার কে দেখা যায়, এর কারন কী ?
জীবনঃ আমরা এক ইউটিউবার অন্য ইউটিউবারের ভাই ভাই। সকলে এক হয়ে সংঘবদ্ধভাবে কাজ করতে চাই। সে জন্য আমরা সবাই পাশা পাশি থাকার চেষ্টা করি।

আওয়ার নিউজ বিডি : বিটলা বয়েজ চ্যানেল নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কী ?
জীবনঃ এখন পর্যন্ত তেমন কোন কিছু সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে ভিউয়ার্সদের ভালোবাসায় বিটলা বয়েজ আজ ৫০,০০০ সাবস্ক্রাইবার পেরিয়েছে। আশা করি ভবিষ্যতে মজার মজার/বিনোদন মূলক ভিডিও তৈরি করে দর্শকদের উপহার দেব।

আওয়ার নিউজ বিডি : ভিউয়ার্সদের উদ্দেশ্যে কিছু বলার থাকলে………….!
জীবনঃ ভিউয়ার্সদের উদ্দেশ্যে বলবো যে, তারা যেন তাদের ভালো লাগা মন্দ লাগার বিষয়টা জানায়। ভিউয়ার্সদের একটু বিনোদন দেওয়ার জন্যোই পরিশ্রম করে ভিডিও তৈরি করা। আশা করি তারা যেভাবে অতীতে ছিল, তেমনি করে সামনেও থাকবেন। সেই সাথে বিটলা বয়েজে নিয়মিত লাইক, কমেন্ট, শেয়ার এবং সাবস্ক্রাইব করে উৎসাহ প্রদান করবেন।

উল্লেখ্য, ”বিটলা বয়েজ – (BITLA BOYZ)” ইউটিউব চ্যানেলের সাথে সংযুক্ত হয় ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারী। প্রথম ভিডিও ০৫ জুনে আপলোড করে সামনের দিকে এগিয়ে যাওয়া শুরু করে। এখন পর্যন্ত মাত্র ২৯টি ভিডিও আপলোড করে অর্জন করেছে ৫২,৩৪৬ সাবস্ক্রাইবার এবং সেই সব ভিডিও দেখা হয়েছে মোট ৪,৫২৭,৩৭২ বার।






মন্তব্য চালু নেই