মেইন ম্যেনু

আ.লীগের তৈরি দানবেই হাসিনা ধ্বংস হবেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগেরই তৈরি দানবের আঘাতে ধ্বংস হবেন, তার নমুনা চারপাশে দেখা যাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া।

মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে শহীদ জিয়াউর রহমানের ৩৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ রিপাবলিকান ফোরাম আয়োজিত ‘শহীদ জিয়ার রাজনীতি ও আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ব্যারিস্টার রফিক বলেন, ‘নারায়ণগঞ্জ ও ফেনীর ঘটনায় মূল আসামিরা গ্রেপ্তার হচ্ছে না। এভাবে কোনো জাতি ও দেশ চলতে পারে না।’

আওয়ামী লীগের উদ্দেশে রফিকুল বলেন, ‘তারা ক্ষমতাকে এক ব্যক্তিকেন্দ্রিক করে রেখেছে, এই অবস্থার জন্য আওয়ামী লীগ দায়ী। এর পরিণতি অবশ্যই ভয়াবহ। এই অবস্থা চলতে থাকলে আওয়ামী লীগ নিজেই আত্মঘাতী আঘাতে ধ্বংস হয়ে যাবে।’

বিএনপির এই নেতা জাতীয় পার্টিকে উদ্দেশ্য করে বলেন, ‘এরকম বিরোধী দল আগে দেখিনি। তারা একইসঙ্গে একদিকে মন্ত্রী অন্যদিকে বিরোধী দল।’

সভায় সংগঠনের সভাপতি এবিএম আবুল কালাম রিপনের সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য হেলেন জেরিন খান, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই