মেইন ম্যেনু

আসছে মডেল সুমনের নতুন শর্ট ফিল্ম ‘মনুষ্যত্ব’

তরুণ উদীয়মান মডেল তারকা সুমন আহমেদ-এর নতুন শর্ট ফিল্ম ‘মনুষ্যত্ব’ শীঘ্রই ইউটিউব মুক্তি পেতে যাচ্ছে। সম্প্রতি কুড়িল ফ্লাইওভার এলাকায় শর্ট ফিল্মটির শ্যুটিং কাজ শেষ হয়েছে। শিমুল এ্যাড মিডিয়া প্রযোজিত ও আয়াতুল্লাহ শিমুল পরিচালিত মনুষ্যত্ব শর্ট ফিল্মের দৃশ্যে মডেল তারকা সুমন আহমেদকে দেখা যাবে একজন ভিক্ষুক বেশে। যিনি ক্ষুধার তারনায় ঘুরে বেড়াচ্ছে রেলের পথে-প্রান্তরে।

শর্ট ফিল্মটি সম্পর্কে সুমন আহমেদ আওয়ার নিউজ বিডিকে বলেন, আশা করছি শর্ট ফিল্পটি মানুষের অনেক ভাল লাগবে। এর কাহিনী ও মেকআপের মধ্যে ছিল বেশ নতুনত্ব।

নির্মাতা আয়াতুল্লাহ শিমুল আওয়ার নিউজ বিডিকে বলেন, শর্ট ফিল্ম হিসেবে ‘মনুষ্যত্ব’ আমার প্রথম নির্মাণ। আমি এর আগে বেশ কিছু বিজ্ঞাপন ও কয়েকটা নাটকের কাজ করেছি। আশা করি এই শর্ট ফিল্মটি সহজে মানুষের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হবে।

উল্লেখ্য, সাতক্ষীরার উদীয়মান মডেল তারকা সুমন আহমেদ এখন নাটক, মডেল, বিজ্ঞাপন, ড্যান্স পারফরমেন্সসহ চলচ্চিত্র অঙ্গণে ব্যাপক কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি ঢাকাসহ সারা বাংলাদেশে বেশ সুনাম অর্জন করেছে।

প্রয়াত নায়ক সালমান শাহ’র আদর্শে অনুপ্রাণিত সুমন সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার বড়ালী গ্রামের আমির হোসেন ভূট্রো’র ছেলে। সুমন আহমেদ ৮ বছর বয়সে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমীতে প্রথম ড্যান্স করে। পরবর্তীতে খুলনার নাম করা ড্যান্স একাডেমী ধুমকেতুর ড্যান্স ডিরেক্ট ও পরিচালক সালামের বন্দধুতে ড্যান্স করেন। সুমন আহমেদ ঢাকাতে দেশ বরেণ্য নৃত্য শিল্পের সান্নিধ্যে বিভিন্ন টিভি চ্যানেলে ধারাবাহিক পারফরমেন্স করে আসছেন।

ইতিমধ্যে তিনি রবি, মিল্কলা গুড়ো দুধ, মাই অন টিভি, ম্যাকবেরি চকলেটসহ বেশ কিছু মিউজিক ভিডিও এবং নাটকে কাজ করেছন। এবং অল-রাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান ও চিত্র নায়িকা মিম এর সাথে ইন্ডিয়ান কোম্পানি মাকবেরি চকলেটের বিজ্ঞাপনের কাজও করেছেন।






মন্তব্য চালু নেই