মেইন ম্যেনু

আশুলিয়ায় বাস চাপায় ১ আনসার সদস্যসহ নিহত ২

সাভারের আশুলিয়ায় যাত্রীবাহি বাসের চাপায় জাহাঙ্গীর আলম নামের এক আনসার সদস্যসহ দুই জন নিহত হয়েছে। এছাড়া এই ঘটনায় আহত হয়েছে আরও এক আনসার সদস্য। নিহত জাহাঙ্গীর আলম পাওয়ার গ্রীড কোম্পানী অব বাংলাদেশ লিমিটেড এর আশুলিয়ার কবিরপুর উপকেন্দ্রে দায়িত্বরত ছিল।

রবিবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর ওয়াবদা নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী অর্কিড অ্যালিগ্যান্স পরিবহনের একটি যাত্রীবাহি বাস নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার কবিরপুর ওয়াপদা এলাকায় পৌছালে পিছনে থাকা একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাসটির পিছনে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহি বাসটি সড়ক থেকে নিচে পড়ে যায়।এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

পরবর্তীতে আনসার সদস্য জাহাঙ্গীরসহ আরও এক আনসার সদস্য মৃত অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিকে হাসপাতালে নেওয়ার জন্য উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একটি বাসকে থামানোর সংকেত দেয়। কিন্তু ওই যাত্রীবাহি বাসটি না থামিয়ে জাহাঙ্গীরকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। আর আহত হয় জাহাঙ্গীরের সাথে থাকা অপর আনসার সদস্য।

পরে স্থানীয়রা আনসার সদস্য জাহাঙ্গীর ও অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তিকে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

নিহত আনসার সদস্যের নাম জাহাঙ্গীর আলম বড়গুনা সদর থানার হাউজিবুনিয়া গ্রামের মো. জয়নুদ্দিনের ছেলে। তিনি আশুলিয়ার কবিরপুরে পাওয়ারগ্রিড নামে বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।অপর ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।






মন্তব্য চালু নেই