মেইন ম্যেনু

আশুলিয়ায় ইউপি নির্বাচনে দুই গ্রুপের সংঘর্ষ।। আটক ২

শিল্পাঞ্চল আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী দুই গ্রুপের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে আশুলিয়ার জিরাবো দেওয়ান ইদ্রিস কলেজ কেন্দ্রে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় চেয়ারম্যান প্রার্থী সৈয়দ আহম্মদ ভূঁইয়া ও দেওয়ান মেহিদী মাসুদ মঞ্জু গ্রুপের সমর্থকদের মধ্যে হাতাহাতি ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

এক পর্যায়ে চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর ছোট ভাই রাজু দেওয়ানের নেতৃত্বে সমর্থকরা প্রতিপক্ষের বিরুদ্ধে কেন্দ্র দখলের অভিযোগ এনে আব্দুল্লাহপুর-বাইপাইল সড়ক অবরোধ করে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ, র্যা ব ও ডিবি পুলিশসহ ঢাকা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় ঘটনাস্থল থেকে মনির (২৩) ও একে এম শাহাদাত হোসেন (৩৫) নামে দুই যুবককে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

তবে আটক মনির গার্মেন্টস শ্রমিক ও শাহাদাত হোসেন স্থানীয় দোকানদার বলে জানা গেছে।

জানতে চাইলে চেয়ারম্যান প্রার্থী দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু বাংলানিউজকে জানান, সৈয়দ আহম্মদ ভূঁইয়ার লোকজন কেন্দ্র দখল করে ভোট দিতে এলে স্থানীয়রা প্রতিবাদ জানায়। এ ঘটনায় আমাদের কোনো নেতা-কর্মী জড়িত ছিল না।

এ ব্যাপারে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজীম জানান, কিছু উশৃঙ্খল লোকজন রাস্তা বন্ধ করে গাড়ি ভাঙচুরের মাধ্যমে জনমনে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করলে তাদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে।






মন্তব্য চালু নেই