মেইন ম্যেনু

আলোকিত শাহপুরের সাবেক কোষাধ্যক্ষ মিনারুল খাঁনের শোকসভা ও মিলাদ মাহফিল

এসকে রায়হান, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : তালা উপজেলার খেশরা ইউনিয়নের শাহপুর নিরিবিলি বাজারস্থ আলোকিত শাহপুর কার্যালয় প্রাঙ্গনে উক্ত সংগঠনের সাবেক কোষাধ্যক্ষ মিনারুল খানের শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার বাদ আসর স্বেচ্ছাসেবী যুব সংগঠন আলোকিত শাহপুর এ আয়োজন করে। মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা আব্দুস সবুর খাঁন। এসময় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
উপস্থিত ছিলেন আলোকিত শাহপুরের উপদেষ্টা কমিটির সদস্য, খেশরা ইউপির ৩ নং ওয়ার্ড সদস্য হাজী অলাউদ্দীন গাজী , ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু বকর খাঁন, সাধারণ-সম্পাদক আলাউদ্দীন মোড়ল, সাবেক ওয়ার্ড সদস্য সামসুল হুদা পল্টু , আলোকিত শাহপুরের সভাপতি মাসুদ আল কবীর রাজন, সহ সভাপতি মজিবর রহমান মোড়ল, রিপন মোড়ল , আলমগীর গাজী , মন্টু গাজী , পলাশ খানসহ ৫শতাধিক স্বজন ও শুভানুধ্যায়ী।

উল্লেখ্য যে , গত ১৪ জানুয়ারী দিবাগত রাতে মিনারুল খাঁন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন । এর কারণ হিসাবে জানা গেছে , তার নেতৃত্বে প্রতিষ্ঠিত কোচিং সেন্টার ‘বর্নমালা’র অন্যান্য সদস্যদের সাথে অবনিবনা থেকে হতাশা , কোচিং সেন্টার বর্জন এবং উচ্চ শিক্ষিত (এম.এ পাশ) হয়েও চাকরি প্রাপ্তির ক্ষেত্রে ব্যর্থতা থেকে জন্ম নেয়া হতাশা । এসব বিষয়ে তিনি তার ফেসবুকে সুইসাইড নোট আপডেট করে আত্মহত্যা করেন । মিনারুল খাঁন এলাকায় ব্যাপক জনপ্রিয় হওয়ায় উপস্থিত সকলের মধ্যে শোক ও গুরুগম্ভীর পরিবেশ বিরাজ করছিল।






মন্তব্য চালু নেই