মেইন ম্যেনু

আলিয়া ফাঁস করলেন নিজের গোপন কথা, জানালেন কীভাবে যৌনমিলন করলে বেশি সুখ পান

নিজেদের যৌন জীবন নিয়ে বলিউড তারকাদের তেমন রাখঢাক নেই। সময়বিশেষে নিজেদের বেডরুমের গুপ্তকথা তাঁরা ফাঁস করে দেন মিডিয়ায়। এ বার তেমনই এক বিস্ফোরণ ঘটালেন আলিয়া ভট্ট। খোলাখুলি জানিয়ে দিলেন, বিছানায় কোন পজিশনে সেক্স করতে তিনি ভালবাসেন। সেই সঙ্গেই জানালেন, কোন ধরনের পুরুষ তাঁর পছন্দ।

আলিয়া কথা বলছিলেন এক বিখ্যাত ফ্যাশান ম্যাগাজিনের সাংবাদিকের সঙ্গে। সেই সাক্ষাৎকারেই তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রশ্ন করা হয়। জানতে চাওয়া হয়, তিনি কি তাঁর বয়ফ্রেন্ডের মোবাইল চেক করেন? উত্তরে আলিয়া বলেন, ‘করি না, তবে চাইলেই করতে পারি। কারণ ওর মোবাইলের পাসওয়ার্ড আমার জানা।’

কোন ধরনের পুরুষ তাঁর পছন্দ সেই বিষয়ে কথা বলতে গিয়ে আলিয়া বলেন, তাঁর পছন্দ বেশি বয়স্ক পুরুষ। ‘এক জন ১৮ বছর বয়সি এবং এক জন ৫০ বছর বয়সি পুরুষের মধ্যে যে কোনও এক জনকে যদি আমায় বেছে নিতে বলা হয়, তা হলে আমি ৫০ বছর বয়সিকেই নির্বাচন করব। টিন এজারদের সঙ্গ আমার পছন্দ হয় না,’ বলেন আলিয়া।

তবে সাক্ষাৎকারের সবচেয়ে সাহসী প্রশ্ন ছিল, আপনার ফেভারিট সেক্স পজিশন কোনটি? বিন্দুমাত্র দ্বিধা না করে সানিয়া উত্তর দেন, ‘ক্লাসিক্যাল মিশনারি পজিশন, অর্থাৎ যে ভঙ্গিতে দুই পা প্রসারিত করে পুরুষের নীচে শুয়ে থাকে নারী, সেই পজিশনই আমার সবচেয়ে বেশি পছন্দ।’

নিজের বেডরুম সিক্রেট সম্পর্কে যে বিস্ফোরণ ঘটালেন আলিয়া, তা নিয়ে আগামী কয়েক দিন যে বলিউড সরগরম থাকবে, তা বলাই বাহুল্য।






মন্তব্য চালু নেই