মেইন ম্যেনু

আমাদের কর্মসূচি হবে শান্তিপূর্ণ : মির্জা আব্বাস

বিএনপির ঢাকা মহানগর কমিটির আহবায়ক মির্জা আব্বাস বলেছেন, বিএনপির ঢাকা মহানগর কমিটি দেখে সরকার আতংকিত হয়ে পড়েছে। আতংকিত হওয়ার কিছু নেই। আমাদের আন্দোলন হবে শান্তিপূর্ন।তিনি সরকারের উদ্দেশে বলেন,আরামে আছেন, আরামে থাকেন। দয়া করে গণতন্ত্রের গলা টিপে ধরবেন না।

বুধবার বিকালে নয়াপল্টনের ভাসানী ভবনের মহানগর বিএনপির কার্যালয়ে যৌথ সভার আগে সংক্ষিপ্ত বক্তব্যে মির্জা আব্বাস এসব কথা বলেন।

তিনি বলেন, পত্র-পত্রিকায় দেখতে পারছি সরকারি দলের লোকজন হাঁকডাক শুরু করেছেন। তারা বলছেন, আমাদের নাকি আন্দোলন করার ক্ষমতা নেই। ধরে নিলাম আমাদের কোনো ক্ষমতা নেই, তাহলে আপনারা আতঙ্কিত হচ্ছেন কেন? আজ আমরা এখানে একটি সিম্পল ঘরোয়া সভা করতে এসেছি, বাইরে শত শত পুলিশ দাঁড় করিয়ে রেখেছেন। ডাকাত যখন ডাকাতি করে তখন তার গণধোলাই খাওয়ারও ভয় থাকে। সরকারের অবস্থা সেরকম হয়েছে।

বিএনপির কর্মসূচি শান্তিপূর্ণ হবে উল্লেখ করে তিনি বলেন, ১৬ আগস্টের কর্মসূচি কোনো বিক্ষোভ কর্মসূচি নয়, এটি গাজায় হামলা ও গণহত্যার প্রতিবাদে শোক কর্মসূচি। এটা শান্তিপূর্ণই হবে। তারপরও সরকার যদি কোনো বাধা সৃষ্টি করে, তাহলে আমাদের করার কিছু থাকবে না।

তিনি জানান, ওইদিন বিকাল ৩টায় নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনে থেকেই এ কর্মসূচি শুরু হবে। তিনি বিএনপির সকল নেতাকর্মীকে সেখানে উপস্থিত থাকার আহ্বান জানান।






মন্তব্য চালু নেই