মেইন ম্যেনু

আমাকে মিসকোট করা হয়েছে : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় তিন র‌্যাব কর্মকর্তাকে গ্রেফতারে দীর্ঘসূত্রতার অভিযোগ অস্বীকার করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেছেন, সাধারণ নিয়ম মেনেই তাদের গ্রেফতার-প্রক্রিয়া চলছে।

বুধবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চোরাচালানবিরোধী বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, গ্রেফতার-প্রক্রিয়া হাইকোর্টের নির্দেশ মেনেই করা হচ্ছে। তিন র‌্যাব কর্মকর্তার আত্মসমর্পণ বা আপিল করা ছাড়া কোনো উপায় নেই। সাত খুনের মামলার সর্বশেষ তদন্তের অগ্রগতির কোনো খবর তার কাছে নেই বলেও জানান তিনি।

তিন র‌্যাব কর্মকর্তাকে বুধবার গ্রেফতার করা হবে বলে গণমাধ্যমে যে খবর বেরিয়েছে, তা অস্বীকার করে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, ‘আমার বক্তব্য মিসকোট করা হয়েছে।’

নারায়ণগঞ্জে ঘটনার পর অবসরে পাঠানো র‌্যাবের তিন কর্মকর্তাকে গ্রেফতারে ব্যবস্থা নিতে রোববার স্বরাষ্ট্রসচিবকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। দণ্ডবিধি বা বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া না গেলে ৫৪ ধারায় গ্রেফতার করার নির্দেশ দেন হাইকোর্ট।

তিন কর্মকর্তা হলেন র‌্যাব-১১-এর প্রাক্তন অধিনায়ক লে. কর্নেল (অব.) তারেক সাঈদ মোহাম্মাদ, মেজর (অব.) আরিফ হোসেন ও নারায়ণগঞ্জ ক্যাম্পের প্রাক্তন প্রধান লে. কমান্ডার (অব.) এম এম রানা।






মন্তব্য চালু নেই