মেইন ম্যেনু

‘আমরা একটি শক্তিশালী নির্বাচন কমিশন চাই’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা একটি শক্তিশালী নির্বাচন কমিশন চাই। রাষ্ট্রপতি যাদের নিয়োগ দেবেন, আমরা তাদের স্বাগত জানাব। ভুল রাজনীতি থেকে সঠিক পথে ফিরে আসার জন্য এ সময় তিনি বিএনপির প্রতি আহ্বান জানান। আজ দুপুর ১১টার দিকে রাজধানীর রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে পল্লীবিদ্যুৎ শ্রমিক কর্মচারী লীগ আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে সার্চ কমিটি রাষ্ট্রপতির কাছে যে তালিকা দেবে সেটাই আমরা মেনে নেব। আমরা পাঁচজনের নাম দিয়েছি। তালিকায় যদি তাদের একজনেরও নাম না থাকে তবুও আমরা সেটা মেনে নেব। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষের ভাগ্য উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু একটি চক্রান্তকারী মহল তা মেনে নিতে পারছে না। তারা একের পর এক দেশ বিরোধী ষড়যন্ত্র চালানোর চেষ্টায় লিপ্ত রয়েছে।

১০ জানুয়ারি বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সংগঠনটি এ আলোচনা সভার আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এনামুল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন, কৃষক লীগ নেতা মুক্তিযোদ্ধা আবদুল হাই কানু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অরুন সরকার রানা ও জুলফিকার আলী প্রমুখ।






মন্তব্য চালু নেই