মেইন ম্যেনু

আবুধাবির যুবরাজের পাঁচতারা বিমানের অন্দরমহল

তিনি আরব আমিরাতের যুবরাজ। ৫৫ বছর বয়সী যুবরাজ ২০০৫ সাল থেকে সংযুক্ত আরব আমিরাতের সশস্ত্র বাহিনীর ডেপুটি সুপ্রিম কমান্ডারের দায়িত্ব সামলাচ্ছেন। এ বছর ভারতের ৬৮তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল যুবরাজ শেখ মোহাম্মদ বিন জাভেদ আলি নহিয়ানকে।

বৃহস্পতিবার সকালে আবুধাবির আবু যুবরাজ এবং তার সঙ্গে ভারতে আসা একটি বিশেষ প্রতিনিধি দল উপস্থিত ছিলেন দিল্লির রাজপথের প্রভাতী অনুষ্ঠানে। অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাশের আসনেই দেখা গিয়েছে তাকে। এ ছবি দেশ-বিদেশের নানা সংবাদ মাধ্যমেই দেখানো হচ্ছে এ দিন সকাল থেকে। কিন্তু এরই সঙ্গে আর একটি ভিডিও ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়।

ইতিমধ্যেই কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন সেই ভিডিও। ভাবছেন কীসের ভিডিও? কী এমন আছে সেই ভিডিওয় যা দেখতে এত মানুষ ভিড় করছেন সোশ্যাল মিডিয়ায়? আসলে এই ভিডিওতে ধরা পড়েছে যুবরাজের ‘প্রাইভেট’ বিমানের বিলাসবহুল অন্দরমহলের ছবি। হঠাৎ দেখলে এটিকে পাঁচ তারা হোটেলের কোনও সুসজ্জিত স্যুইট ভেবে ভুল করতে পারেন অনেকেই। কী নেই এই বিমানে! বিলাসবহুল ড্রইংরুম, বেডরুম, কনফারেন্স রুম- সবই রয়েছে এর মধ্যে।






মন্তব্য চালু নেই