মেইন ম্যেনু

আবারও প্রীতির পাঞ্জাবের পতাকা উড়ালেন হাশিম আমলা

আবারও প্রীতি জিনতার পাঞ্জাবের পতাকা উড়ালেন দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান হাশিম আমলা। আইপিএলে আজ দিনের প্রথম ম্যাচে হাশিম আমলার দুর্দান্ত ইনিংসের উপর ভর করে গুজরাট লায়ন্সকে ২৬ রানে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। এর আগে গত ২০ তারিখে আমলার সেঞ্চুরিতে মুম্বাই ইন্ডিয়ান্সকে বিশাল ব্যবধানে হারায় পাঞ্জাব।

গুজরাট লায়ন্সের বিপক্ষে জয়ের ফলে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে উঠে গেল কিংস ইলেভেন পাঞ্জাব। এখন পর্যন্ত সাতটি ম্যাচ খেলে তিনটিতে জিতেছে তারা। অন্যদিকে, সাতটি ম্যাচ খেলে দুইটিতে জয় পেয়ে পয়েন্ট টেবিলে সবার নিচে অবস্থান করছে গুজরাট লায়ন্স।

এদিন পাঞ্জাবের দেয়া ১৮৯ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে সুরেশ রায়নার দল। দলের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান করে অপরাজিত থাকেন দিনেশ কার্তিক। কিংস ইলেভেন পাঞ্জাবের পক্ষে সন্দ্বীপ শর্মা ২টি, মোহিত শর্মা ১টি, কেসি কারিয়াপ্পা ২টি ও আক্সার প্যাটেল ২টি করে উইকেট নেন।

রবিবার রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৮৮ রান সংগ্রহ করে কিংস ইলেভেন পাঞ্জাব। দলের পক্ষে হাশিম আমলা ৪০ বল খেলে ৬৫ রান করেন। এছাড়া শন মার্শ ৩০, গ্লেন ম্যাক্সওয়েল ৩১ ও আক্সার প্যাটেল ৩৪ রান করেন। গুজরাট লায়ন্সের পক্ষে শুবহাম আগারওয়াল ১টি, নাথু সিং ১টি, অ্যান্ড্রু টাই ২টি, রবীন্দ্র জাদেজা ১টি ও ডাওয়েন স্মিথ ১টি করে উইকেট নেন।






মন্তব্য চালু নেই