মেইন ম্যেনু

আনুশকার ৭ বয়ফ্রেন্ড

বলিউডের নায়িকা আনুশকা শর্মা কার সঙ্গে সত্যিকার অর্থে প্রেম করেন তা বোঝা খুব মুশকিল। কারণ কারো সঙ্গেই তার সম্পর্ক উল্লেখ করার মতো নয় আবার ফেলে দেয়ার মতোও নয়। এ পর্যন্ত তার সঙ্গে ডেটিং করেছেন ৭ জন। কিন্তু তাদের সঙ্গে প্রেম বা শারিরীক সম্পর্কের বিষয়ে মুখে সব সময় কুলুপ এঁটে থেকেছেন এ অভিনেত্রী।

অনুশকার বয়ফ্রেন্ডের তালিকায় আছেন র‌্যাম্প মডেল জোহেব ইউসুফ, অভিনেতা রণবীর সিং, অভিনেতা রণবীর কাপুর, অভিনেতা শহিদ কাপুর, ক্রিকেটার সুরেশ রাইনা, অভিনেতা অর্জুন কাপুর ও ক্রিকেটার বিরাট কোহলি।

জোহেব ইউসুফ
র‌্যাম্প মডেল। ব্যাঙ্গালোরে পরিচয়। জানা যায়, দুই বছর তাদের মথ্যে গভীর সম্পর্ক ছিল। তারকা হয়ে ওঠার পর আনুশকা তার সঙ্গে আর তেমন কোনো কোনো সম্পর্ক নেই।

রণবীর সিং
ব্যান্ড বাজা বারাত ছবির মধ্য দিয়ে আনুশকার জীবনে প্রবেশ করেন রণবীর সিং। বলা হয়ে থাকে, বলিউড ইন্ডাস্ট্রিতে রণবীরই তার প্রথম বয়ফ্রেন্ড।

রণবীর কাপুর
রণবীর কাপুরের সঙ্গে দুইবার ডেট করতে গিয়ে ধরা খেয়েছেন অনুশকা। করণ জোহরের এক পার্টিতেও তাদের বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। তবে নিশ্চিত হওয়া যায়নি তাদের মধ্যে কেমন সম্পর্ক।

শহিদ কাপুর
মেরে ব্রাদার কি দুলহান ছবির সাকসেস পার্টিতে অন্তরঙ্গ ভঙ্গিতে তাদের দেখা যায়। তবে এরপর আর তারা কোনোভাবেই একসঙ্গে ধরা দেননি।

সুরেশ রাইনা
আনুষকার ভাই ক্রিকেট খেলেন, এ সূত্র ধরেই ক্রিকেটার সুরেশের সঙ্গে তার পরিচয়। আর পরিচয় থেকেই প্রেম রোমান্স। কিছুদিন তাকে নিয়েই গুঞ্জন ছিল বলিউড পাড়ায়।

অর্জুন কাপুর
তাদের একসঙ্গে অনেকবার কফি শপে দেখা গেছে। গুঞ্জন ছড়িয়েছিল।

বিরাট কোহলি
শুরু থেকেই লুকোচুরি সম্পর্ক। এ নিয়ে বারবার প্রশ্নের মুখোমুখি হলেও দুজনই এডিয়ে গেছেন। তবে অনুশকার অ্যাপার্টমেন্টে নাকি কোহলির এখনও যাওয়া-আসা আছে বলে শোনা যায়।






মন্তব্য চালু নেই