মেইন ম্যেনু

আত্রাইয়ে ১৪ জন মাদক ব্যবসায়ী ও মাদক সেবী স্বেচ্ছায় আত্মসমর্পণ

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর আত্রাইয়ে সোমবার সকাল ১১ টায় হাটকালুপাড়া ইউনিয়নে বান্দাইখাড়া বাজার প্রাঙ্গনে আত্রাই থানার অফিসার ইনচার্জ বদরুদ্দোজা এর সভাপতিত্বে আত্রাইয়ে পুলিশিং কমিটির উদ্যোগে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের স্বেচ্ছায় আতœসমর্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ রাশিদুল হক। তিনি বলেন, নওগাঁ আত্রাইসহ প্রতিটি উপজেলায় মাদকমুক্ত ও সন্ত্রাস, জঙ্গিবাদ,নাশকতা, বাল্যবিবাহ রোধ করার জন্য আমরা এইভাবে প্রতিনিয়ত সভা সেমিনার করে যাচ্ছি। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য হল নওগাঁকে মাদকমুক্ত করা। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ৮নং হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুস শুকুর সরদার, সাবেক চেয়ারম্যান ও মোল্লা আজাদ মেমোরিয়াল সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: মাহবুবুল হক দুলু। এছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বান্দাইখাড়া বাজার বণিক সমিতির সভাপতি নবাব আলী, হাটকালুপাড়া ইউ’পি সদস্য মো: আব্দুল আজিজ প্রাং প্রমুখ।

পরিশেষে অনুষ্ঠানে হাটকালুপাড়া ইউনিয়নে ১৪ জন আতœসমর্পনকারী মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা আর মাদকের ব্যবসা না করা এবং সেবন না করার প্রত্যয় ব্যক্ত করায় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার তাদের প্রত্যেককে একটি করে লুঙ্গি ও একটি করে রজনীগন্ধা ফুলের স্টিক হাতে তুলে দিয়ে শপথ বাক্য পাঠ করান। অনুষ্ঠানটি এলাকা জুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।






মন্তব্য চালু নেই