মেইন ম্যেনু

অপু বিশ্বাস ফিরে আসায় খুশি হয়ে যা বললেন শাকিব খান

অপু বিশ্বাস ফিরে আসায় খুশি শাকিব খান। নিখোঁজ অপু বিশ্বাসের সন্ধান মিলেছে গত সপ্তাহে। অপু নিজেই জানিয়েছেন, তিনি এখন ঢাকাতেই আছেন। তবে এর আগে দীর্ঘ ৯ মাস কোনো খোঁজ পাওয়া যায়নি প্রায় অর্ধশত ব্যবসা সফল ছবির এ নায়িকার।

অপুর এই উধাও হওয়ায় গেল বছরের অর্ধেকের বেশি সময় বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তার সর্বাধিক ছবির নায়ক শাকিব খানকে। এবার অপু ফিরে আসায় তাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন শাকিব।

তিনি বলেন, অপু যখন লোক চক্ষুর আড়ালে যায়, তখন থেকে গণমাধ্যমে তাকে নিয়ে ফলাও করে লেখালিখি হয়েছে। সবখানেই তার আড়ালে

যাওয়াকে বিস্ময়সূচক চিহ্ন দিয়ে আমাকে দোষারোপ করা হয়েছে।

শাকিবের প্রশ্ন, সমালোচকরা অনেক কথাই রটিয়েছেন। অপু তো ফিরেছে। তাহলে এখন সেসব সমালোচকরা মুখে কুলুপ এঁটেছেন কেন?

শাকিব বলেন, আমি প্রতিবারই বলেছি অপু ফিরে আসবে। তার আড়ালে যাওয়ার বিষয়ে আমি কিছুই জানিনা! সে দেশে এসে সবার সঙ্গে টুকটাক যোগাযোগ শুরু করছে। আমার মনে হয় সে শিগগির প্রকাশ্যে আসবে।

অপু সঙ্গে আপনার যোগাযোগ হয়েছে? এমন প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, হ্যাঁ। দু`দিন আগে একবার সে আমাকে ফেসবুকে জানিয়েছিল সে ঢাকাতে আছে। ভালো আছে। তাড়াতাড়ি সাক্ষাৎ করবে।

অপু বিশ্বাস সংবাদ সম্মেলন করবেন বলেছেন। আপনাকে কিছু জানিয়েছে এ বিষয়ে? এমন প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, না, আমার সঙ্গে এ বিষয়ে কোনো কথা হয়নি। যদি সংবাদ সম্মেলন করে তবে করবে! এখানে আমার কিছু বলার নেই। এটা তার ব্যক্তিগত ব্যাপার।

অপুকে নিয়ে শাকিব খান আরও বলেন, আমার বিশ্বাস অপু নিজেকে আড়ালে নিয়ে নতুনভাবে প্রস্তুত করেছেন। সে আবারো নতুন ভাবে ক্যামেরার সামনে আসবে। আমাদের অসমাপ্ত ছবিগুলোর কাজও শেষ হবে। অপু ফিরে আসায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন ঢাকাই সিনেমার সেরা নায়ক শাকিব।






মন্তব্য চালু নেই