মেইন ম্যেনু

অপুকে হন্যে হয়ে খুঁজছে নির্মাতারা, পেলেই মামলা

ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস নিখোঁজ হয়েছেন গেল বছরেই। এরপর বহুবার তার দেশে ফেরার খবর প্রকাশ হয়েছে দেশিয় গণমাধ্যমে। কিন্তু শেষ পর্যন্ত সব খবরই গুজব বলে প্রমাণিত হয়েছে। সম্প্রতি দেশের প্রায় সব মিডিয়াতেই অপু বিশ্বাসের দেশের ফিরে আসার খবর প্রকাশ পেয়েছে। আর এমন খবরে খান খাড়া বেশ কয়েকজন নির্মাতার!

সর্বশেষ ‘সম্রাট’ নামের সিনেমায় দেখা গিয়েছিল অপু বিশ্বাসকে। মোস্তফা কামাল রাজ পরিচালিত শাকিব খানের সঙ্গে এই ছবি করার পর হঠাৎ হারিয়ে যান তিনি। সেসময় অন্তত ৭ থেকে ৮টি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। এতোদিনে সেসব ছবি শেষ হয়ে মুক্তির তালিকায় থাকতে পারতো। কিন্তু অপুর হঠাৎ নিখোঁজ হয়ে যাওয়ায় সবচেয়ে ক্ষতির মুখে চুক্তিবদ্ধ ছবির প্রযোজকেরা। কারণ তারা লাখ লাখ টাকা ইতিমধ্যে লগ্নি করেছিলেন ছবি নির্মাণের জন্য।

অপুর এমন দায়িত্বহীনতাকে তাই নিজেদের জন্য হুমকির বলে মনে করছেন বেশ ক’জন নির্মাতা। অনেক দিন ধরে তারা অপুকে খুঁজেও বেড়াচ্ছেন এদিক সেদিক। কিন্তু কোথাও হদিস নেই অপুর। এবার দেশের মিডিয়ায় অপুর দেশে ফেরার খবরে তাই সেইসব নির্মাতারা ধরে প্রাণ ফিরে পেলেন। গণমাধ্যমে জানালেন, অপুর দেশের ফেরার কোনো হদিস পেলেই তার নামে মামলা করবেন তারা। কারণ অপুরা জন্যে প্রযোজকদের কাছে আজ মুখ দেখাতে পারছেন না। অপুর কাছ থেকে কড়াই গণ্ডায় ক্ষতি পুষিয়ে নিতেও বদ্ধ পরিকর তারা।

অন্যদিকে ইচ্ছার বিরুদ্ধে রীতিমত বাধ্য হয়েই নাকি দেশ ছেড়ে গিয়েছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু। দেশে ফিরে বিভিন্ন সংবাদ মাধ্যমকে এমনটাই জানিয়েছেন তিনি। তবে দেশ ছাড়তে কে তাকে বাধ্য করেছিল বা কোন্ ঘটনা তাকে দেশে থাকতে দিল না সে বিষয়ে আপাতত কিছু জানাননি। আর এরজন্য শিগগির তার হারিয়ে যাওয়া নিয়ে বিস্তারিত কথা বলবেন সাংবাদিকদের সঙ্গে। আর সেখানেই দেশ ছেড়ে হঠাৎ বিদেশে যাওয়ার ঘটনা বলবেন তিনি।






মন্তব্য চালু নেই