মেইন ম্যেনু

অপরাধী দলের লোক হলেও ছাড় দেওয়া হবে না : শেখ হাসিনা

নারায়ণগঞ্জের অপহরণ ও খুনের সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় নির্ধারিত এজেন্ডার বাইরে নারায়ণগঞ্জের পরিস্থিতি নিয়ে আলোচনা হয়।

তিনি বলেন, যদি সে দলের লোক হয় তাও ছাড় দেওয়া হবে না। এর আগে নারায়ণগঞ্জ সিটি কপোরেশনের প্যানেল মেয়রসহ সাতজনকে অপহরণের পর খুনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে মন্ত্রিসভা। সভায় জানানো হয়, নারায়গঞ্জে শামীম ওসমান ও আইভীর কারণে এসব ঘটনা ঘটছে কি না তাও খতিয়ে দেখতে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়।

মন্ত্রিসভায় এ বিষয়ে উপস্থিত প্রায় সব সদস্যই কথা বলেছেন। তবে প্রধানমন্ত্রী নিজেই নারায়ণগঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সার্বক্ষণিক পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় উদ্যোগ নিচ্ছেন বলে জানানো হয়েছে। নাম প্রকাশ না করার শর্তে একাধিক মন্ত্রী জানান, সভায় প্রায় সব মন্ত্রীই এ বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আনেন।

অপহরণ-খুনের সঙ্গে প্রধানমন্ত্রী বলেছেন, আওয়ামী লীগ হত্যার রাজনীতি করে না। হত্যার রাজনীতি করে ক্ষমতায় আসেনি। কোন স্বার্থ হাসিলের লক্ষ্যে এসব করা হচ্ছে।
এসময় মন্ত্রিসভার সদস্যরা প্রধানমন্ত্রীর বক্তব্যকে করতালি দিয়ে সমর্থন জানান।

এছাড়াও বিএনপির কর্মসূচির বিষয়ে প্রধানমন্ত্রী অনির্ধারিত বৈঠকে বলেন, এ নিয়ে চিন্তিত নয় সরকার। কারণ হিসেবে প্রধানমন্ত্রী মনে করেন, বিকেলে যেভাবে খেয়ে দেয়ে খোকাকে অনশন ভাঙ্গালেন, তাতে মনে হয় বিএনপিই কর্মসূচির বিষয়ে সিরিয়াস না।






মন্তব্য চালু নেই