মেইন ম্যেনু

অনেক উন্নয়ন হয়েছে, দরকার সুশাসন প্রতিষ্ঠার : ওবায়দুল কাদের

যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘দেশের অনেক উন্নয়ন হয়েছে। এবার দরকার সুশাসন প্রতিষ্ঠা করা।’

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন অর্জনের নতুন ইতিহাস সৃষ্টি করেছেন। সেটা আরো দুই দশক পর ২০৪১ সালে টের পাওয়া যাবে এর গুরুত্ব কত খানি।

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আওয়ামী যুবলীগ আয়োজিত শেখ কামালের ৬৫তম জন্মবার্ষিকীর এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি নেতাদের উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, ‘তারা সুসজ্জিত মিথ্যা কথা বলতে পারেন। তাদের মতো ভণ্ড আর নাই। সুসজ্জিত মিথ্যার চেয়ে ন্যাড়া সত্য অনেক ভালো। তারপরও বিএপির নেতারা মিথ্যা কথা বলেন। তারা এ মিথ্যা থেকে বের হতে না পারলে তাদের আন্দোলন হতাশার চোরাবালিতে আটকে যাবে।’

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, ‘বিএনপির আন্দোলনের হুমকিতে ভয় পাওয়ার কিছু নাই। তারা এখন গর্জন সর্বস্ব দলে পরিণত হয়েছে। বিএনপি পথ হারিয়ে আজ দিশেহারা। তারা হতাশার আবর্তে ঘুরপাক খাচ্ছে। তাদের আন্দোলন চোরাবালিতে হারিয়ে গেছে।’

তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগের রাজনীতি লুটতারাজের জন্য নয়। আমাদের রাজনীতি হলো বঙ্গবন্ধুর আদর্শকে প্রতিষ্ঠা করা।’

আওয়ামী যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য মুজিব চৌধুরী, আতাউর রহমান আতা, আনোয়ারুল ইসলাম, এনায়েত কবীর চঞ্চল প্রমুখ।






মন্তব্য চালু নেই